1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ :
নিত্যপণ্যের বাজারে আগুন, গরীব মানুষের খাবারের ব্যায় বেড়েছে ৫৮ শতাংশ। আদালতে ৪৩ লাখ মামলার জট। দুবাইয়ে বিশ্বের ধনকুবেরদের গোপন সম্পদের তথ্য ফাঁস। গুগলের ২৫তম জন্মদিন আজ। সরকারের লুটপাটনীতির কারনে দ্রব্যমূল্য লাগামহীন উদ্বর্গতি———বিএনপি নেতা মাহবুব চৌধুরী। শহরের তুলনায় গ্রামের মানুষ বেশি কষ্টে। এসএসসিতে পাশের হার ৮৩%৪, ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, ৫১ শিক্ষা প্রতিষ্ঠানে কেউ পাস করেনি, শীর্ষে যশোর শেষে সিলেট। সবজির বাজারে উত্তাপ, চড়া দাম নিত্যপণ্যে। ঢাকায় নতুন রাষ্ট্রদূত পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র। চলে যাচ্ছেন পিটার হাস। সারাদেশের ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ শেষ, চলছে গণনা। ভোটার উপস্থিতি ছিল কম।

বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা নিয়ে আমিরাতে সেমিনার অনুষ্ঠিত।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে
মোহাম্মদ আরমান চৌধুরী, সংযুক্ত আরব আমিরাত।
সংযুক্ত আরব আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ে ‘বাংলাদেশে বিনিয়োগ সম্ভাবনা :পরিপ্রেক্ষিত তথ্যপ্রযুক্তির রূপান্তর ও উদ্ভূত সমস্যা এবং আমিরাতের করনীতির সাম্প্রতিক নির্দেশনা’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

দুবাইয়ের বেস্ট ওয়েস্টার্ণ পার্ল ক্রীক হোটেলের ব্যাংকুয়েট হলে দুবাই বাংলাদেশ কনসুলেট জেনারেল আয়োজিত এই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী।

আমিরাতের ব্যবসায়ী ও প্রবাসীদেতর বাংলাদেশে বিনিয়োগের আহ্বান জানিয়ে পরিবেশ মন্ত্রী বর্তমান সরকারের গৃহীত বিনিয়োগ বান্ধব পদক্ষেপের কথা উল্লেখ করে সবাইকে বাংলাদেশে বিনিয়োগের অনুরোধ করেন এবং বর্তমান সরকারের অধীনে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়নের বিষয় বিভিন্ন আন্তর্জাতিক ফোরামে তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেন।

সেমিনারে সংযুক্ত আরব আমিরাত সরকার, আমিরাতের ব্যবসায়ী এবং প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা অংশ গ্রহণ করেন।সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য দেন সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট