1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
নিত্যপণ্যের বাজারে আগুন, গরীব মানুষের খাবারের ব্যায় বেড়েছে ৫৮ শতাংশ। আদালতে ৪৩ লাখ মামলার জট। দুবাইয়ে বিশ্বের ধনকুবেরদের গোপন সম্পদের তথ্য ফাঁস। গুগলের ২৫তম জন্মদিন আজ। সরকারের লুটপাটনীতির কারনে দ্রব্যমূল্য লাগামহীন উদ্বর্গতি———বিএনপি নেতা মাহবুব চৌধুরী। শহরের তুলনায় গ্রামের মানুষ বেশি কষ্টে। এসএসসিতে পাশের হার ৮৩%৪, ছেলেদের চেয়ে এগিয়ে মেয়েরা, ৫১ শিক্ষা প্রতিষ্ঠানে কেউ পাস করেনি, শীর্ষে যশোর শেষে সিলেট। সবজির বাজারে উত্তাপ, চড়া দাম নিত্যপণ্যে। ঢাকায় নতুন রাষ্ট্রদূত পাঠাচ্ছে যুক্তরাষ্ট্র। চলে যাচ্ছেন পিটার হাস। সারাদেশের ১৩৯ উপজেলায় ভোট গ্রহণ শেষ, চলছে গণনা। ভোটার উপস্থিতি ছিল কম।

সাকিবের নিষেধাজ্ঞা শেষ : শিশিরের জমকালো উদযাপন

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ২৬৭ বার পড়া হয়েছে

আইসিসির দেওয়া এক বছরের নিষেধাজ্ঞা শেষ। আর মাঠে নামতে বাধা নেই সাকিব আল হাসানের। তাই খুশি ভক্ত-শুভানুধ্যায়ীরা।

তবে সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরের আনন্দটা একটু বেশিই। আতশবাজির মাধ্যমে সাকিবের নিষেধাজ্ঞা শেষ হওয়ার আনন্দ উদযাপন করেছেন তিনি।

নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও শেয়ার করে শিশির লিখেছেন, ‘সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তাঁর প্রাপ্যই।’

নিষেধাজ্ঞ থেকে মুক্ত হলেও আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া পাঁচ দলের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট দিয়েই ক্রিকেটে ফিরতে পারেন সাকিব।

জুয়াড়ির তথ্য গোপন করে ২০১৯ সালের ২৯ অক্টোবর নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব।

তাই দুই বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা স্থগিত হয়। বাকি এক বছর ক্রিকেটের বাইরে থাকতে হয় দেশসেরা ক্রিকেটারকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট