1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

ঈদুল আযহা ত্যাগ ও তাকওয়ার উৎসব——-ঈদ শুভেচ্ছায় বিএনপি নেতা মাহবুব চৌধুরী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট।

কোরবানির ধর্মীয়, আধ্যাত্মিক ও ঐতিহাসিক তাৎপর্যের পাশাপাশি পারিবারিক, সামাজিক, মানবিক নানা কল্যাণকর দিক রয়েছে। কোরবানির গোশতের অংশ আত্মীয়স্বজন ও দরিদ্রের মধ্যে বিতরণ করা সুন্নত। এটি সামাজিক সম্প্রীতি বাড়ানোর দারুণ মাধ্যমও। সামর্থ্য অনুসারে গরিব-দুঃখী মানুষের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিন, তাদের যত্ন নিন। ঈদুল আযহা ত্যাগ ও তাকওয়ার উৎসব।

বিএনপি নেতা, জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাত্তন কেন্দ্রীয় নেতা, ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনের বীর সেনানী, বিশিষ্ট শিক্ষানুরাগী, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সম্মানিত সদস্য ও সাবেক সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জননেতা মাহবুব চৌধুরী আজ শুক্রবার গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বিএনপি ও অঙ্গ সংগঠনের সর্বস্তরের নেতা কর্মি, অন্যান রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সকল শ্রেণি পেশার মানুষকে ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা জানিয়ে এই বার্তা দিয়েছেন।

তিনি আরো বলেন, যদিও আওয়ামী শাসকগোষ্ঠীর লুটপাট, দুর্নীতি, হামলা, মামলা, বাজার সিন্ডিকেট, দুঃশাসনে মানুষের মনে ঈদ আনন্দ নেই তবুও আপনাকে ও আপনার পরিবারকে বিএনপি তথা সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের পক্ষ থেকে জনাই ঈদুল আজহার আন্তরিক শুভেচ্ছা ঈদ মোবারক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট