1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

থানায় হামলা চালিয়ে আওয়ামিলীগ নেতাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা, সংঘর্ষে আহত ৩০।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট

ঝিনাইদহের শৈলকুপা থানায় হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এ সময় থানায় ভাঙচুর করা হয়। রোববার (৯ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ দুপুরে উপজেলার ধাওড়া গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা মুস্তাক শিকদারকে একটি মামলায় গ্রেপ্তার করে আনে পুলিশ। গ্রেপ্তারের পর শত শত লোকজন থানা ঘেরাও করে। তারা থানায় ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও রাবার বুলেট ছুড়ে। এতে পুরো থানা চত্বর রণক্ষেত্রে পরিণত হয়। প্রায় আধা ঘণ্টা ধরে চলে হামলা-পাল্টা হামলা। এতে পুলিশসহ অন্তত ৩০ জন আহত হয়। গুলিবিদ্ধ হয় বেশ কয়েকজন। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে আহত সবার নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত তিন পুলিশ সদস্য হলেন- মো. আব্দুস সালাম, মো. ইকবাল হোসেন ও মো. তরিকুল।

অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া ঢাকা পোস্টকে বলেন, পুলিশ এজাহারভুক্ত একজন আসামিকে গ্রেপ্তার করে। সেই জের ধরে আকস্মিকভাবে থানায় হামলার ঘটনা ঘটেছে। আকস্মিক এই হামলায় পুলিশের ৫-৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। দুজনকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যারা হামলার সঙ্গে যুক্ত সবাইকে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট