1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

সিলেট প্রেসক্লাবের উৎসবমুখর নির্বাচন সম্পন্ন:বিজয়ীদের বিএনপি নেতা মাহবুব চৌধুরীর অভিনন্দন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১২০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার :

সিলেট প্রেসক্লাবের ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ইকরামুল কবির সভাপতি এবং দৈনিক সিলেটের ডাকের চিফ রিপোর্টার মোহাম্মদ সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ইকরামুল কবির এ নিয়ে তৃতীয়বারের মতো সিলেট প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন হুমায়ুন রশিদ চৌধুরী। এরআগে তিনি ২০১৬-১৭ এবং ২০১৮-১৯ মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন।
অপরদিকে মোহাম্মদ সিরাজুল ইসলাম একদশক পর পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন। এরআগে তিনি ২০১৪-১৫ মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। এবার তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আফতাব উদ্দিন।
সিনিয়র সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন খালেদ আহমদ, সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বাপ্পা ঘোষ চৌধুরী। সহ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শোয়াইব হাসান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন খালেদ আহমদ। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আনিস রহমান, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নূর আহমদ। ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে নির্বাচিত হয়েছে শেখ আবদুল মজিদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এটিএম তুরাব। পাঠাগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন কবির আহমদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মুহিবুর রহমান। নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ আশরাফুল আলম নাসির, আব্দুর রাজ্জাক এবং সুনীল সিংহ।

এদিকে বিজয়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা, জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাত্তন কেন্দ্রীয় নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, সিলেট মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জননেতা মাহবুব চৌধুরী। গনতন্ত্র, আইনের শাসন, ভোটাধিকার পূণঃউদ্বারে শাসকগোষ্ঠীর রক্তচক্ষু উপেক্ষা করে নবনির্বাচিত প্রেসক্লাব নেতৃবৃন্দ দায়িত্বশীল ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন বিএনপির এই নেতা।

বৃহস্পতিবার বিকাল ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হলে ৫টা পর্যন্ত একটানা চলে। উৎসবমুখর পরিবেশে ভোটার, প্রার্থী ও অতিথিদের পদচারণায় মুখরিত হয়ে উঠে সুবিদবাজারের পুরো ক্লাব ভবন। এসময় সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামীলীগ নেতা সুজাত আলী রফিক, জেলা বিএনপির সেক্রেটারী এমরান আহমদ চৌধুরী এবং মহানগর বিএনপি সেক্রেটারী ইমদাদ আহমদ চৌধুরীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতাকর্মী এবং বিশিষ্টজনেরা নির্বাচন পরিদর্শন করেন।
এরআগে সকালে ক্লাবের আমিনুর রহমান মিলনায়তনে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। বিদায়ী সভাপতি ইকবাল সিদ্দিকীর সভাপতিত্বে এতে বার্ষিক রিপোর্ট তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু। কোষাধ্যক্ষের রিপোর্ট পেশ করেন কাউসার চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট