1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

বায়তুল মোকাররমে বসুন্ধরা গ্রুপের সৌজন্যে মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসুচীর সমাপ্তি।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ১৫৫ বার পড়া হয়েছে

শোয়েব হোসেন — ঢাকা।

রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণে গোটা রমজান মাসব্যাপী সরব ও মুখরিত ছিল ফ্রি ইফতার বিতরণ ও দোয়া মাহফিলে । উক্ত কর্মসূচি বাস্তবায়ন করা হয় বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সায়েম সোবহান আনভির এর সৌজন্যে।

জানা যায়, দেশের স্বনামধন্য ও শীর্ষস্থানীয় ব্যবসা প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, সায়েম সোবহান আনভির এর আর্থিক সহযোগিতা ও শুভেচ্ছা স্বরূপ এবারের রমজানে ” মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি-২০২৪” পালিত হয়। উক্ত কর্মসূচির আয়োজন ও ব্যবস্থাপনায় ছিলেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটি। প্রতিদিন গড়ে অন্তত: তিন হাজার মুসল্লী ইফতার গ্রহণে সারিবদ্ধভাবে বসেন। সবার সামনে সুন্দর ও সুষ্ঠু ব্যবস্থাপনায় ইফতার সামগ্রী পরিবেশন করে দোয়া মাহফিল পরিচালনা করা হয়। যথাসময়ে ইফতার শেষে সকলে নামাজ আদায় করে বিদায় নেন।

সায়েম সোবহান সম্পর্কে জানা যায়, তিনি দেশের সর্বোচ্চ মানের বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও দানশীল ব্যক্তিত্ব।তাছাড়াও তিনি বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন(বাজুস) এর প্রেসিডেন্ট এবং বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লী কমিটি’র প্রধান উপদেষ্টা।তিনি বহু বছর ধরেই দেশ-জাতির মঙ্গল ও কল্যাণের লক্ষ্যে নানান সেবা কার্যক্রম সুনাম ও সফলতার সাথে পরিচালনা করে আসছেন।একজন সফলকাম,মহানুভব, উদার ও মানবিক ব্যক্তি হিসেবে দেশ ও দেশের বাহিরে তার যথেষ্ট সুনাম-সুখ্যাতি ছড়িয়ে রয়েছে। তিনি বলেন, ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার পাশাপাশি দেশ ও জনতার খেদমতে কাজ করা আমাদের পরিবারের প্রাচীন ঐতিহ্য। দুঃখী, দরিদ্র ও অসহায় মানুষের চোখে মুখে হাসি ফোটাতে পারলে আমি অন্তরে স্বর্গীয় সুখ অনুভব ও গর্ববোধ করে থাকি।সকলের কাছে দোয়া চাই যেন আমি আজীবন দেশ ও দশের খেদমত আরো বেশি বেশি করতে পারি”।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট