1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

দেশে আইনের শাসন নেই —— বিএনপি নেতা মাহবুব চৌধুরী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৬৪৫ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্ট।

বিএনপি নেতা, জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাত্তন কেন্দ্রীয় নেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জননেতা মাহবুব চৌধুরী বলেছেন, বাংলাদেশ গভীর রাজনৈতিক ও অর্থনৈতিক সংকটকাল অতিক্রম করছে। গত ৭ জানুয়ারি যা হয়েছে, তা কোনো নির্বাচন নয়। বরং জাতির গণতান্ত্রিক প্রত্যাশাকে লাঞ্চিত করা হয়েছে। ডামী নির্বাচনের সরকার জনবিছিন্ন হয়ে গেছে। দেশে আইনের শাসন নেই। ভোট চোর আওয়ামীলীগের সিন্ডিকেট বাজার ও নিয়ন্ত্রন করছে।

আজ বুধবার ৩ এপ্রিল সিলেটের বিশেষ জেলা ও দায়রা জজ জননিরাপত্তা আদালতে মামলার হাজিরা শেষে সাংবাদিকদের তিনি একথা বলেন।

মামলা পরিচালনা করছেন সিলেটের আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক, বিশিষ্ট আইনজীবী গোলাম এহিয়া চৌধুরী সুহেল ও সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এড হাসান পাটওয়ারী রিপন।

২০১৫ সালে দেশব্যাপী বিএনপির অবরোধ আন্দোলন চলাকালে এসএমপির কতোয়ালী থানা তিনি সহ এড সামছুজ্জামান জামান, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সিলেট বিভাগীয় সহ সাংগঠনিক রেজাউল করিম নাচন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়ার যুগ্ম আহবায়ক সাকিল মুর্শেদ, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি ( বহিস্কৃত) ও সিসিক কাউন্সিলার আলতাফ হোসেন সুমন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মিদের নামে এই মামলা দায়ের করে। এ মামলায় জননেতা মাহবুব চৌধুরী সহ অনেক নেতা কর্মি তৎকালীন সময়ে দীর্ঘ চার মাস জেল খাটেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট