1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

রাঙ্গামাটির লংগদুতে ৩৮ ব্যাটালিয়নের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ১৬০ বার পড়া হয়েছে
 মোঃ এরশাদ আলী, (লংগদু)  রাঙ্গামাটি।
রাঙ্গামাটির দুর্গম  লংগদুতে ৩৮ আনসার ব্যাটালিয়নের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে।
২৯ মর্চ (শুক্রবার) উপজেলার বাইট্টাপাড়া  ৩৮ আনসার ব্যাটালিয়নের  দরবার হলে এ আলোচনা সভা, ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, ইফতার মাহফিল, দোয়া ও মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।
৩৮ আনসার  ব্যাাটালিযনের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকল সদস্যদের নিয়ে দরবার হলে  মতবিনিময় সভায় বিশেষ দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন, ৩৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক এএসএম আজিম উদ্দিন ।
এসময় তিনি বলেন, “৩৮ আনসার ব্যাটালিয়ন ২০১৮ খ্রিস্টাব্দ ২৯ মার্চ তারিখে মানিকগঞ্জ জেলায় প্রতিষ্ঠিত হয়’। প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর এই তারিখেই ইউনিট প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে আসছে।
তিনি আরো বলেন, ‘এই ইউনিটের সকল সদস্যগণ দেশের যে কোন দূর্যোগ মোকাবেলা, আর্থ সামাজিক উন্নয়ন ও পার্বত্য এলাকায পাহাড়ি বাঙ্গালীদের নিরাপত্তার কাজে নিরলসভাবে তাদের দায়িত্ব পালন করছে’। আমি বিশ্বাস করি এ বাহিনীর সকল সদস্যগণ পেশাদারিত্বের সাথে তাদের দায়িত্ব পালন করে দৃষ্টান্তমূলক ভূমিকা রাখছে।
অনুষ্ঠানে এসময়  ৩৮ আনসার ব্যাটালিয়নের সহকারী পরিচালক মীরবহর  শাহাদাৎ হোসেন, সিএ ও কোম্পানি কমান্ডার মোঃ আরিফুল ইসলাম এবং মোঃ  মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন।
শেষে দরবার হলে সকল সদস্যদের ও তাদের পরিবার পরিজনের জন্য  ইফতারের আয়োজন করা হয়।  ইফতারের আগে দেশ ও জাতির জন্য বিশেষ  দোয়া ও মোনাজাত করা হয়।
উল্লেখ্য পবিত্র মাহে রমজানের কারণে ৩৮ আনসার  ব্যাটালিয়নের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকীর বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান আগামী ১৭ এপ্রিল  ২০২৪ তারিখে অনুষ্ঠিত হবে বলে ব্যাটালিয়ন সদর দপ্তরের  পক্ষ থেকে  জানায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট