1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম। কৃত্রিম বুদ্ধিমত্তা রোবট এবার ভোটে দাঁড়ালো!

মেজর হাফিজ-সাকিবের কিংস পার্টিতে যোগ, যা বললেন নিপুণ রায় চৌধুরী ও মাহবুব চৌধুরী।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৫০২ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদের বাসায় গিয়ে কিংস পার্টিতে যোগ দেওয়ার ফরম পূরণ করেছিলেন ক্রিকেটার সাকিব আল হাসান-এমন একটি সংবাদ ও ছবি তোলপাড় সৃষ্টি করেছে রাজনৈতিক অঙ্গনে। এর মধ্যে বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরী ও বিএনপি নেতা জনাব মাহবুব চৌধুরী সাকিব বিএনপিতে যোগদানের চেষ্টা করেছিলেন, এমনকি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের সাথে স্কাইপে কথা বলতে চেয়েছিলেন কিন্তু তাকে সুযোগ দেননি তারেক রহমান এ বিস্ফোরক মন্তব্যে রাজনৈতিক অঙ্গনের আরো ছড়িয়েছে এ তোলপাড়।

এ বিষয়ে জাতীয়তাবাদী ছাত্রদলের প্রাত্তন কেন্দ্রীয় নেতা, ৯০’র তুখোড় ছাত্রনেতা, বিশিষ্ট শিক্ষানুরাগী, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জনাব মাহবুব চৌধুরী বলেন, গ্যালারি থেকে আমরা ভূয়া ভূয়া দুয়োধ্বনি শুনতে পাই সাকিবকে নিয়ে। কিংস পার্টিতে যোগ দেয়ার তথ্য প্রমান বেরোনোর পর মানুষ হয়ত আরো আক্রমন করবে। বিএনপিতে সাকিব যোগদানের চেষ্টা করেছিলেন কিন্তু আমাদের সম্মানিত চেয়ারম্যান তাকে সে সুযোগ দেননি। ডামী নির্বাচনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামী শাসকগোষ্ঠীর ব্যার্থ প্রকল্পের বিপরীতে দেশনায়ক তারেক রহমানের দুরদর্শীতা আজ প্রমানিত। বন্দুক, টিয়ার গ্যাস, গ্রেনেডের মত মরীচিকার স্বপ্ন নিয়ে সরকার বেশিদিন বাংলাদেশে টিকে থাকতে পারবে না।

এ বিষয়ে ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরী বলেন, সাকিব বিএনপিতে যোগদানের চেষ্টা করেছিলেন। দায়িত্ব নিয়েই বলছি তিনি আমার সাথে যোগাযোগ করেছিলেন আমাদের নেতা জনাব তারেক রহমানের সাথে স্কাইপে কথা বলতে চেয়েছিলেন কিন্তু দেশনায়ক তারেক রহমান সাকিবকে সময় দেননি। মানুষের আবেগ নিয়ে খেলা করে তার মত জুয়াড়ি আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট