1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

মাহে রমজানের পবিত্রতা রক্ষার আহব্বান বিএনপি নেতা মাহবুব চৌধুরীর।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৪১২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,

আসন্ন পবিত্র মাহে রমজানে সকলকে মোবারকবাদ জানিয়ে আমল ও দায়িত্বশীল ভূমিকা পালন করার আহব্বান জানিয়েছেন বিএনপি নেতা, ছাত্রদলের প্রাত্তন কেন্দ্রীয় নেতা, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট শিক্ষানুরাগী জননেতা মাহবুব চৌধুরী।

তিনি তার বার্তায় বলেন, রমজানের পবিত্রতা রক্ষা করুন, অশ্লীলতা থেকে দুরে থাকুন, রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোরাঁ বন্ধ রাখুন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখুন, টেলিভিশন, সিনেমাহল, সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি ও ভিডিও প্রদর্শন বন্ধ করুন, ঘুষ, সুদ, মদ, জুয়া, দুর্নিতীসহ সব ধরনের অন্যায় কাজ থেকে বিরত থাকুন, বিদ্যুৎ, গ্যাস সরবরাহ নিরবচ্ছিন্ন রাখুন, রমজানের দিনগুলোর কাজের তালিকা তৈরী করে নেয়া উচিত, রোজার বিশেষ মাসআলাগুলো জেনে নেয়া উচিত, কোরআন পড়ুন কোরআন বুঝুন, আর্থিক ও মানবিক সহায়তা প্রদান করুন, দান সদকা করা, যাকাত দেয়া, শেষ দশকে ( বিজোড় রাতে) লাইলাতুলকদর অনুসন্ধান করা, ইতিকাফ করা, কারাবন্দী সকল রাজনৈতিক নেতৃবৃন্দ সহ আলেম উলামাকে মুক্তি দিন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট