1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

সিটি অব লন্ডনের ডেপুটি মেয়রের সাথে বিসিএ নেতৃবৃন্দের বৈঠক, কারি শিল্পের মন্দা কাটিয়ে উঠতে মেয়র সাদিক খানকে রিপোর্ট প্রদান।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
  • ২৩০ বার পড়া হয়েছে

সিটি অব লন্ডনের ডেপুটি মেয়রের সাথে বিসিএ নেতৃবৃন্দের বৈঠক, কারি শিল্পের মন্দা কাটিয়ে উঠতে মেয়র সাদিক খানকে রিপোর্ট প্রদান

সিটি অব লন্ডনের ডেপুটি মেয়র হাওয়ার্ড ডাবেরের সাথে বৈঠক করে লন্ডন মেয়র সাদিক খান বরাবরে যুক্তরাজ্যের প্রায় ১২হাজার বাংলাদেশী রেস্টুরেন্ট ও টেকওয়ে ব্যবসায়ীদের কোভিড পরবর্তী ও বর্তমান নানান সম্যসাগুলো নিয়ে দশ পৃষ্টার একটি রিপোর্ট প্রদান করেন বাংলাদেশ ক্যাটারাস এসোসিয়েশনের শীর্ষ নেতৃবৃন্দরা।
বৈঠকে নেতৃবৃন্দরা বলেন, নিত্য পণ্যের বাড়তি মূল্য, উচ্চহারের ভ্যাট, স্টাফ সংকটসহ নানাবিদ সমস্যায় বাংলাদেশী রেস্টুরেন্ট সেক্টর পার করছে একটি কঠিন সময়। এরই বাস্তবতায় লন্ডনের ডেপুটি মেয়রের সঙ্গে বৈঠকে সহায়তা চাইলেন। বৈঠকে ডেপুটি মেয়র হাওয়ার্ড ডোবার নিজেকে ব্রিটিশ বাংলাদেশী কমিনিউটির বন্ধু হিসেবে উল্লেখ করে কারি শিল্পের সংকট নিরসনে কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন।
সোমবার সন্ধায় লন্ডন সিটি হলের এই বৈঠকে বিসিএর শীর্ষজনদের মাঝে উপস্থিত ছিলেন বিসিএ সভাপতি ওলী খান এমবিই, সহ সভাপতি জামাল উদ্দিন মোকাদ্দুস, কাউন্সিলর ও সাবেক মেয়র পারভেজ আহমেদ, আবদুল খালিক চৌধুরী, হাফিজ খান, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শামসুল এ খান সাহীন, মোঃ সাইফুল শিপু, জাকারিয়া চৌধুরী সহ অনেকে। শামসুল এ খান সাহীন, মোঃ সাইফুল শিপু, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জাকারিয়া চৌধুরী, গণসংযোগ সম্পাদক শাহ এমরান হোসেন, এনইসি সদস্য এম কে জামান জুয়েল, বজলুর রশিদ সেলিম, মুহিদুর রহমান, সালেহ আহমেদ প্রমূখ। বিজ্ঞপ্তি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট