1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

সিলেট আদালতে হাজিরা শেষে বিএনপি নেতা মাহবুব চৌধুরী —— অন্যায়ের সব সীমা ছাড়িয়েছে সরকার।

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১ মার্চ, ২০২৪
  • ৫৫০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্ট।

বিএনপি নেতা, ছাত্রদলের এক সময়ের কেন্দ্রীয় নেতা, ৯০’র স্বৈরাচার বিরোধী আন্দোলনের বীর সেনানী, সিলেট মহানগর বিএনপির সাবেক আহবায়ক কমিটির সদস্য ও প্রাত্তন সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট শিক্ষানুরাগী জনাব মাহবুব চৌধুরী গতকাল বৃহস্পতিবার সিলেটের জননিরাপত্তা দ্রুতবিচার আদালতে হাজিরা শেষে এই প্রতিবেদক সহ উপস্থিত গণমাধ্যমেকে বলেন, দেশের শতকরা ৯৫ ভাগের বেশি মানুষ বিএনপিসহ গণতন্ত্রের পক্ষের ৬৩টি রাজনৈতিক দলের লিফলেট গ্রহণ করে ৭ জানুয়ারী ভোট বর্জন করেছিল। আওয়ামী লীগ বরাবরই তলে তলে আপস করা দেশ ও জনস্বার্থ বিরোধী একটি চক্র। আওয়ামী শাসকগোষ্ঠি মানুষের ভোটের অধিকার ও গণতান্ত্রিক অধিকারগুলো ক্ষুন্ন করে এখন জনগণসহ বিরোধী দলগুলোর ওপর আরও নির্মম নিষ্ঠুরতা দেখাচ্ছে। অন্যায়ের সব সীমা ছাড়িয়েছে সরকার। তবে জনগণের শক্তির কাছে অচিরেই এই শাসকগোষ্ঠীকে মাথানত করতে হবে। অবশ্যই সরকারের পরিবর্তন হবে। অচিরেই বর্বর শাষনের অবসান হবে।

২০১৫ সালে দেশব্যাপী বিএনপির অবরোধ আন্দোলন চলাকালে এস এম পির কতোয়ালী থানা পুলিশ তিনি সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মিদের নামে মামলাটি করেছিল। তাদের ভাষায় পুলিশ ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা মামলাটি হয়রানির জন্য করেছিল। মামলাটি পরিচালনা করছেন সিলেট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট আইনজীবী গোলাম এহিয়া চৌধুরী সুহেল এবং সিলেট জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এড হাসান আহমদ পাটওয়ারী রিপন। সহকারী দিলওয়ার।

উল্লেখ্য গত ১০ ডিসেম্বর ২০২৩ তারিখে দ্বাদশ সংসদ নির্বাচন বর্জন করে দেশব্যাপী বিএনপির অবরোধ হরতাল চলাকালে এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশ জননেতা মাহবুব চৌধুরীর বাসায় অভিযান চালিয়েছিল

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট