1. live@bisshosangbad.com : বিশ্ব সংবাদ : বিশ্ব সংবাদ
  2. info@www.bisshosangbad.com : বিশ্ব সংবাদ :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
সর্বশেষ :
এমপি নিখিলের গাড়িতে হামলা। সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী… বিরক্ত হয়ে কোটা বাদ দিয়েছিলাম, কি হয় দেখার জন্য। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক ও মানবাধিকার সোসাইটি’এর উদ্দোগে মিরপুরে মানববন্ধন। দেশে কোনো বিচার নেই———আদালতে বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাব্যাবস্হা পূর্ণবহাল মেধাবী শিক্ষার্থীদের সাথে প্রহসন ——— বিএনপি নেতা মাহবুব চৌধুরী। কোটাবিরোধী আন্দোলনের কোনো যোক্তিকতা নেই : প্রধানমন্ত্রী। মেডিকেল কলেজ দখলের চেষ্টায় স্বাচিপ সভাপতি! দুদকের তদন্ত, পুলিশের সাবেক কর্মকর্তার অবৈধ সম্পদের পাহাড়। ইসলামি ৬টি ব্যাংকের অবস্থা এখন আরও খারাপ। বাজার পরিস্থিতি, ঝাঁজ ছড়াচ্ছে পেঁয়াজ, অপরিবর্তিত মরিচের দাম।

জাতীয় শ্রমিক লীগের ৩৫ সদস্যের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ২৭৭ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের ৩৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রোববার এই কমিটি অনুমোদন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এর আগে পূর্ণাঙ্গ কমিটির তালিকায় সই করেন সংগঠনের সভাপতি ফজলুল হক মন্টু, বর্তমানে প্রয়াত কার্যকরী সভাপতি মোল্যা আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক কে এম আযম খসরু।

শ্রমিক লীগের দেওয়া তালিকা অনুযায়ী, এই কমিটিতে সহসভাপতি পদে রয়েছেন ১০ জন, যুগ্ম সাধারণ সম্পাদক তিনজন, সাংগঠনিক সম্পাদক দুজন, ১২টি সম্পাদকীয় পদে ১২ জন ও পাঁচজন সদস্য রয়েছেন।

এর আগে গত বছরের ১৭ নভেম্বর জাতীয় শ্রমিক লীগের সভাপতি নির্বাচিত হন ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক হন কে এম আযম খসরু। কার্যকরী সভাপতি হন মোল্যা আবুল কালাম আজাদ। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে শ্রমিক লীগের কেন্দ্রীয় সম্মেলনে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে গত ২ এপ্রিল মোল্যা আবুল কালাম আজাদ ইন্তেকাল করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট